তুমিআমার কোলে বসো”, এই কথা বলেইআমি গুদে ধন গাথাঅবস্থাতেই শখ ভাবীর সাথে আসন পরিবর্তনকরলাম -Bangla Choti Boi

181390-actress-ileana-navel-show-telugu-actress-priyanka-chopra-navel-showগত সাত আঁট বছরযাবত আমি আমার মামারবাড়ি যাই না।মনে মনে ভাবতে লাগলাম দুইদুইটা মামাত বোন আবারগত দুই তিন মাসআগে মামাত ভাই বিয়েকরেছে তখন আমাকে যেতেবলেছিল কিন্তু গেলাম নাএখন গেলে কি খারাপমনে করে কি না।

হঠাৎকরে সিদ্দান্ত নিলাম ভাল খারাপচিন্তা করে লাভ নেই, কাল শনিবার সকালেই মামারবাড়ি যাব তখন যাহবার হবে।চলেগেলাম মামার বাড়ি সিলেট। আমাকেদেখে সবাই অবাক আমিকি ভাবে তাদের বাসায়গেলাম। আমিমামি কে বললাম রুনু, জুনু ওরা কোঁথায়।

মামিউত্তর দিল রুনু, জুনু কোচিংএ গেছে, বাসায় এখনশুধু আমি আর রবিনেরবউ শখ আছে, আরওবল্ল রবিন তর ভাবীশখ কে রেখে গতমাসে আবার লন্ডনে গেছে। আমিউত্তর দিলাম শখভাবী কে দেখছি নাযে? মামি উত্তর দিলশখ এখন স্নান করছে, তুই অনেক জার্নি করেএসেছিস গেস্ট রুমে গিয়েবিশ্রাম নিয়ে নে পরেসবার সাথে দেখা করিস। তারপরআমি গেস্ট রুমে সুয়েধন মহারাজ কে হাতদিয়ে খেচা দিছি আরমনে মনে বলছি আজনা হয় কাল তুইহবি মালের উপর টাল।

হঠাৎকরে রুমে কে যেনপ্রবেশ করল আমি তাঁরাহুরা করে চেয়ে দেখিএ যেন বাংলার মডেলশখ। আমাকেদেখে বল্ল আপনিই কিরিঙ্কু ভাই? আমি শখআপানার জন্য সরবত নিয়েএসেছি, যা গরম পরেছে। আমিকোন কথা না বলেশুধু চেয়ে আছি আরদেখছি উজ্জল শ্যামলা, উঁচু বুক, ভারি নিতম্ব, এতমসৃণ তক যেন কেউমোম দিয়ে পলিশ করেদিয়েছে।

আমারচাহনি দেখে শখ লজ্জাপেয়ে বল্ল কি দেখেনএই ভাবে? আমি বললামআপনার মত এত সুন্দরভাবী রেখে রবিন কিভাবে লন্ডনে থাকে? ভাবীকোন জবাব দিল না। খেচাশেষ হতে না হতেভাবী এসেছে তাই আমারধন বাবাজি এদিকে পেন্টেরমধ্যে ফুঁসে উচু হয়েআছে। আমিদেখছি ভাবী আমার পেন্টেরদিকে তাকি আছে আরআমাকে বলছে আগে সরবতটা খেয়ে নিন তারপরঅন্য কিছু।

সরবতখাওয়া শেষ হবার পরভাবী গ্লাস টা নিয়েবল্লল এখন আমার অনেককাজ বাকি আছে রিঙ্কুভাই পরে আপানার সাথেকথা বলব, আমি যাই। তারপরবিকেল চারটার দিকে ভাবীচুপি চুপি আমার রুমেএসে দেখে আমি চটি৬৯.কমেগল্প পরছি। শখভাবী এসেইবল্লেন আমি জানিআপনি এত দিন পরকেন মামার বাড়ি এসেছেন? আমি বললাম কেন? ভাবীবল্ল নিশ্চই মামার বাড়িরমধুর হাড়ির খুজে।

আমি অবাক হয়ে বললামআপনি কেমন করে জানেন? ভাবী বল্ল আমাকে আপানিবলবে না বল তুমি? তারপর, আমি বল্লাম তুমিকি করে জান? সেবল্ল আপনার ভাই চলেযাবার পর থেকে সময়কাটানুর জন্য আমিও চটি৬৯.কমেগল্প পরি তাই।একথা বলার পর কথা না বাড়িয়েআমাকে জড়িয়ে দরে বল্ল এখনতুমার মামি গুমাছে, রুনুজনু আসার আগে একশট হয়ে যাক।তারপর কিছুক্ষন দাঁড়িয়ে দাঁড়িয়ে দুজন দুজনকে চুমুখেলাম।

ভাবীরপাতলা জিভটা আমার মুখেপুরে অনেক্ষন চুষলাম। দুএকটাকামড়ও দিলাম জিভে।ভাবী চোখ বন্ধ করেমজা নিচ্ছে। বুঝতেপারলাম আজ আমার ভাগ্যআসলেই ভাল। দিনটাশনিবার, আমার রাশিতে হয়তোতখন শনির তুঙ্গে ছিলনা। মনে মনে চটি৬৯ কে ধন্যবাদ দিলাম কেন না এর জন্যই অতি সহজে সব কিছু হতের কাছে পেয়েছি। তারপর, আমিভাবীকে আলতো করে উঠিয়ে সোফায় নিয়েগেলাম।

দেখতেহাল্কা-পাতলা মনে হলেওভাবীর ওয়েট আছে।ভাবীকে সোফায় সুয়ে দিয়েআমি তার পাশে হাঁটুগেরে বসে চুমু খেতেলাগলাম। তখনআমার ডান হাত একশনেনেমে গেছে। শাড়িরভেতর দিয়ে ব্লাউজের ওপরদিয়ে ভাবীর একটা দুধটিপছী, যেমন বড় তেমনিনরম। একদমময়দা মাখার মতো করেপিশলাম। গরমেরজন্যই হোক আর যেজন্যই হোক, বৌদি ব্রাখুলে এসেছে। আরযাই কোথায়, আমার বাম হাতটাওকাজে নামিয়ে দিলাম। দেখতেদেখতে ভাবীর মুখের রংপাল্টে গেল, গালগুলো লালহয়ে গেছে।
বৌদিযে চোখ বন্ধ করেছেআর খুলছেইনা। হয়তোও খুব মজা পাচ্ছে। আমিআস্তে আস্তে ব্লাউজের হুকখুলে দিলাম। শাড়ীরআচল নামিয়ে দিলাম। এবারবৌদির বিশাল দুইটা খোলাদুধ আর আমার হাতেরমাঝে কোন বাধা নেই। টিপতেলাগলাম সখ মিটিয়ে শখকে, আর কামড়ে কামড়েবাজিয়ে দিলাম ঠোঁটেরবারোটা । ভাবী একবারশুধু বললো, “আস্তে”। আমিতখন প্রায় পাগল হয়ে গেছি, আরপারছিলামনা। হাঁটুরওপর বসে থাকতে থাকতেব্যাথা ধোরে গেছে, আমিউঠে বসলাম। ভাবীএবার চোখ খুলল, চোখেপ্রশ্ন, যেন বলতে চাইছেথামলে কেন। আমিএক্তানে আমার গেঞ্জিটা খুলেফেললাম।

তারপরপেন্টের বেল্ট টা ভাবীরহাতে ধরে দিলাম, শখকিছু না বলে একটানেআমার পেন্ট খুলে ফেললো। আরসাথে সাথে আমার ধোনটা ফুঁসে উঠলো, ঠিক যেন ব্ল্যাক কোবরা। ভাবীআমার ধোনের সাইজ দেখেঅবাক হয়ে তাকিয়ে আছেদেখে আমি বললাম, “ধোরেদেখো”, শখ মুখ ফুটে বলেফেলল, “এত বড়!”, আমিবললাম, “একটু আদোর করেদাওনা ভাবী!”। ভাবীতখন দুহাত দিয়ে ধোনটাধরলো, তারপর খনিক্ষন নেড়েচেড়েদেখল, বললাম, “কিহলো! একটু মুখেনিয়ে চুষে দাওনা প্লিজ!”, ভাবী বললো, “ছিঃ ঘিন্নাকরে!”, আমি বললাম কিসেরঘিন্না, দাও আমি চুষেদিচ্ছি বলেই শাড়ী শহপেটিকোট টা কোমর পর্যন্ততুলে দিলাম।

ভাবীকোন প্যান্টি পরেনি, গরমের দূপুর, ব্রা-প্যান্টি না পরাই স্বাভাবিক। শখেরবাল গুলা বেশ সুন্দরকরে ছাঁটা। কাঁচিদিয়ে নিশ্চয় ছাঁটে। গুদটাভিজে একদম জবজবা হয়েআছে। গুদেরভেতর থেকে একটা গন্ধপাওয়া যাচ্ছে, জিজ্ঞেস করে জানতে পারলাম-আজ সকালে ওনারমাসিক শেষ হয়েছে, আরএজন্য উনি এতো চুদারপাগল হয়েআছে। গুদেআঙ্গুল চালাতেই ভেজা গুদে পচ্করে ঢুকে গেল।কয়েকবার আঙ্গলী করতে ভাবীআহঃ উহঃ করা শুরুকরেদিল।

এইএক আঙ্গুলেই এই অবস্থা, আরআমার ধন বাবা গুদেধুকলে তো আর রক্ষানাই। মাসিকেরকথা শুনে আর চাটতেইচ্ছা করছিলনা। আমিসখের দুইপা দুইদিকে সরিয়েপাছাটা সোফার কোণায় এনেনিচু হয়ে ধনটা গুদেরমুখে সেট করলাম। ধনেরমুন্ডিটা গুদের মুখে ঘষতেইগুদের রসে মুন্ডিটা ভিজেগেল। আস্তেকরে চাপ দিতেই মুন্ডিটাঢুকে গেল গুদের ভেতরে। কিন্তুতারপর? Bangla Choti

আটকে গেছে ধনটা, অর্ধেকটার মতন ঢুকেছে ভেতরে। শখভাবী বড় বড় চোখকরে নিজের গুদে আমারধন ঢুকানো দেখছে।বুঝতে পারলাম, লন্ডনে থাকলে কিহবে রবিন ভাই কোনকাজের না। আমিভাবীর দুই থাই দুইহাতে চেপে ধরে আস্তেআস্তে ঠাপ দিতে শুরুকরলাম। আস্তেআস্তে ধনটা সখের গুদেধুকে যাচ্ছে। রসালো গুদ আমারধনটা অল্প অল্প করেগিলে খাচ্ছে যেন।আর ভাবীর চিৎকার…… “আআআআআহ……উউউউউউউউউউহহ……শিঃহহহহহহহহ……ওওওওওহ………” শখের চিৎকারে আমারঠাপানের গতি আরো বেরেগেল। গায়েরজোর দিয়ে ঠাপাচ্ছি, কিন্তুএই সোফাটা অনেক নিচু, ঠিকমতো ঠাপাতে পারছিনা।কয়েকটা ঠাপ দিতেই কোমরধরে গেল। Bangla Choti

আমিভাবীকে বললাম, “শখ সোনা, তুমিআমার কোলে বসো”, এই কথা বলেইআমি গুদে ধন গাথাঅবস্থাতেই শখ ভাবীর সাথে আসন পরিবর্তনকরলাম। ভাবীদুই পা ছরিয়ে আমারকোলে বসে আছে। আরআমি ধনটা খাড়া করেসোফায় হেলান দিয়ে আরামকরে বসলাম। ভাবীরকোমরটা শক্ত করে ধরেঠাপাতে লাগলাম, ওদিকে শখ ভাবীওকম জানেনা, ধনের ওপরে রিতিমতপ্রলয় নৃত্য শুরু করেদিয়েছে। একেতোগরমের দিন তারওপর আমিঅনেক্ষন ধরেই গরম হয়েছিলাম।

ধনমহারাজ বেশিক্ষন ধরে রাখতে পারলনাতারপরও প্রায় ৩০ মিনিটচুদে ভাবীর গুদেই মালঢেলে দিলাম, ভাবীও আমারসাথেই তার অনেকদিনেরজমানো কামরস ছেড়েদিল। তারপরভাবী আমাকে ঠেলে বলেরুনু জুনু আসার সময়হয়েছে, আমি এখন চলেযাই রাতে আবার কিন্তুমধুর হাড়ির ভেতরে মৌমাছিঢুকাতেই হবে। আমি মুচকি হেসে বললাম মৌমাছি ছাড়া মধুর হাড়ির কিমূল্য আছে?

ভাল লাগলে কমেন্ট করে উৎসাহ দিনঃ

কমেন্টস