সরবতের গ্লাশ ভোদার নিচে ধরলো বৌদি -Bangla Choti

b5

Bangla Chotiএক দুপুরে হটাত করেই আমার এক Bangla Choti ফ্রেন্ড আমাকে ফোন করে ওর ঘরে যেতে বলল কি এক নোট নিতে। আমি তাড়াতড়ি করে কোনো রকমে আমার ঘর থেকে বের হয়ে গেলাম। রিকশা ঠিক করব এমন সময়ে এক জন ৩২-৩৩ বছর বয়সী এক মহিলা আমার দিকে এগিয়ে এল।প্রখর রোদে তার ফরসা দেহ আমার নজর কেড়ে নিল। শাড়ির ফাকে তার মেদ হিন কোমর আমার যৌবন ভরা দেহ কে নাড়া দিয়ে গেল।

আমি তার স্তন কে দেখতে যাব এমন শময়ে তিনি বললেন এ পাড়াতে কোন এনজিও আছে নাকি?আমি বললাম আছে। সামনের ডান হাতের ঘর টা একটা এনজিও।উনি আমাকে চিনিয়ে নিয়ে যেতে বললেন। আমিও এক কথাতে রাজি।মনে মনে ভাবছিলাম আহহ তোমাকে চোখ দিয়ে খাবার সুযগ পেলাম।ঘরের সিড়িতে উঠে উনি এনজিওর দরজা এড়িয়ে আরেক ঘরে ঢুকলেন। Bangla Choti
Bangla Choti

আমাকে কিছু বলার সুযোগ না দিয়েই আমাকে ভেতরে জেতে বললেন। আমিও রাজি। ব্যাস আর পায় কে। সোফায় বসে আমাকে বললেন কি খাবে ঠাণ্ডা না গরম !বলার সময় এক রহসের হাসি দিলেন। আমি বললাম আমি গরম ই খাব।উনি বলেন তাহলে চা করি।উনি ওনার রান্না ঘরের দিকে গেলেন। আমি ভাবতে শুরু করলাম হচ্চে টা কি? ভাবতে ভাবতে ঠিক করলাম জা থাকে থাকুক কপালে আমি আজ গরম কিছু খাবোই।হটাত উনি ফিরে এলেন আমার খুব কাছে এসে বসলেন । Bangla Choti

বললেন চা কি দুধ চা খাবে? আমি বললাম আপনার কাছে দুধ থাকলে দুধ চা খাব।উনি হেসে বললেন সব মেয়ের কাছেই দুধ থাকে,বোকা ছেলে।আমি তো অবাক। বলে কি?আমিও এই সুজগে বলে দিলাম আমি সেই দুধ আমার নিজের চোখে দেখে নিতে চাই। উনি আবার হেসে বললেন দেখ আবার নিজের মুখে নিতে চেও না।ব্যাস আমি আমার কাজ শুরু করলাম।আস্তে আস্তে ওনার বুকের আচল সরিয়ে দিলাম।

Bangla Choti সরবতের গ্লাশ ভোদার নিচে ধরলো বৌদিদেখলাম ফরসা দুটো স্তন কালো ব্রা এর নিচে ঢাকা পরে আছে। ব্লাউজের বোতাম খুলতেই দেখি মাঝারি সাইজের শুন্দর দুটি স্তন।আমি তার গন্ধ নিতে নাখ কাছে নিতেই ভাবি আমার মুখটা জোর করে তার বুকের সাথে ঠেশে ধরল। আহহ কি সেই নরম গন্ধ আমার ধোন বাবাজি খেপে উঠল ।ভাবির দুধে চুসার পর আমি তার নরম ঠোট দুটিতে তে কিস করলাম।আহ সে কি শান্তি। Bangla Choti Boi

এভাবে ৫-৭ মিনিট যাবার পর ভাবি বললেন এবার আমার পালা ।বলেই তিনি আমার প্যান্ট এর চেন খুলে দিলেন।তারপর আমার প্যান্ট টাই খুলে ফেললেন।আমার গরম হয়ে ওঠা ৯ ইঞ্চি বাড়া দেখে উনি অবাক।বললেন একি আমার হাসবেন্ড এর টা তো এটার কাছে কিছুই না।এটাকে আমার ভেতর নিতেই হবে।এই ধোনের রাম ঠাপ আমার চাই চাই।এই বলে তিনি আমার বাড়াটা চুষতে লাগলেন ।সে যে কি শান্তি তা কি ভাবে বোঝাই। জখন দেখলাম মাল পড়ার মত অবস্তা তখন বললাম এবার কি আমি জেতে পারি ভাবি? উনি অবাক আমাকে বললেন শালা মজা নিয়ে পালাবে ? আমার কাম উঠিয়ে যাবার কথা? তা হবে না এবার আমাকে আগে শান্তি দাও।

উনি নিজেই আমাকে বেড এ নিয়ে গিয়ে শোয়ালেন।ব্যাস আমার উপর উঠে ঠাপানো শুরু করলেন…।আহহ কি যে শান্তি তারপর আমার পালা আমিও আমার কাম মিটিয়ে নিলাম আর তার দুধ টিপতে থাকলাম।৩০-৪০মিনিট চোদার পর আমি বললাম কোথায় ফেলব বৌদি?
Bangla Choti

উনি বললেন এই লম্বা ধোন কে সম্মান দেখানো দরকার। আমার ফুটোর ভেতরেই ফেল… আমি মাল আউট করে দিলাম।ব্যাস উনি আর মিনিট খানেক ঠাপালেন ।তারপর আহহ আমার মাল বের হচ্চে বলে চিতকার করতে থাকলেন। আমি আমার বাড়াতে গরম গুদের জলের অনুভব করলাম।সব শেষে উনি বললেন আমার সাথে খেলার জন্যই তিনি একটু অভিনয় করেছিলেন। আমাকে চা খাইয়ে তিনি বিদায় দিলেন।আর বলে দিলেন আমার ওই লম্বা ধোন যে কোন সময়েই উনি নিয়ে খেলতে রাজি।তারপর প্রায়ই তার ঘরে যাই চা খেতে আর একটু খেলতে।এ খেলা ছোটদের খেলতে নেই।

ভাল লাগলে কমেন্ট করে উৎসাহ দিনঃ

কমেন্টস